সেরা ৫টি MOVIE ডাউনলোড সাইট

আস্-সালামু আলাইকুমআশা করি আপনারা সবাই ভালো আছেনঅবশ্যই সবসময় ভালো থাকবেন এটাই কামনা করি
 আমি আজ আপনাদের সাথে শেয়ার করব আমার সেরা ৫টি Movie ডাউনলোড সাইটএগুলোর মধ্যে রয়েছে কিছু সরাসরি ডাউনলোড সাইট এবং কিছু স্টিমিং সাইটস্টিমিং সাইট থেকে মুভি ডাউনলোড করার জন্য আপনার ইন্টারনেট ডাউনলোড ম্যানাজার এর প্রয়োজন হবে।

অনেক তো কথা হলো এবার উক্ত সাইট গুলোর প্রসঙ্গে আসা যাক।

MOVIE2K:

নিঃসন্দেহে এই সাইট-টি ফ্রী মুভি ডাউনলোড সাইট গুলোর অন্যতম এবং সেরা একটি সাইট। ইহা প্রতিনিয়ত আপডেট করা হয় বিধায় ইহা থেকে নতুন সব মুভি ডাউনলোড করা যায়। এছাড়া Online streaming এর ক্ষেত্রে এটি একটি ভাল সাইটও বটে।
এই সাইট থেকে ডাউনলোড করার জন্য ইন্টারনেট ডাউনলোড ম্যানাজার এর প্রয়োজন হবে।
তাদের অফিশিয়াল সাইটে প্রবেশ করতে এথানে ক্লিক করুন: MOVIE2K

1CHANNEL:

ইহা ও একটি ভাল মুভি ডাউনলোড সাইট। ইহাতে বিভিন্ন প্রকার মুভি বিশেষ করে নতুন ও পুরাতন মুভির ভাল কালেকশন রয়েছে। এছাড়া ও প্রতিদিন এই সাইট-টি আপডেট করা হয়।
এই সাইটে ডাউনলোড করতে আপনার ইন্টারনেট ডাউনলোড ম্যানাজারএর প্রয়োজন হবে।
উক্ত সাইটে প্রবেশ করতে এথানে ক্লিক করুন: 1CHANNEL

MOVIESMOBILE:

আপনি যদি লো-কোয়ালিটির কোন মুভি মোবাইলে দেখতে চান তাহলে আপনার জন্য সেরা সাইট হচ্ছে এটি। এই সাইটে মোবাইলের জন্য যেমন লো-কোয়ালিটির মুভি রয়েছে তেমনি পিসির জন্য HD মুভি ও রয়েছে। সাইট-টি তে Bollywood, Hindi, Marathi এবং Hollywood মুভিসমূহের কালেকশন রয়েছে।
তাদের অফিশিয়াল সাইটে প্রবেশ করতে এথানে ক্লিক করুন: MOVIESMOBILE

DIVXCRAWLER:

সর্বোচ্চ কোয়ালিটির মুভিসহ যেকোন আমেরিকান মুভি এই সাইট-টি থেকে ডাউনলোড করতে পারবেন। তাদের মুভি গুলো অনেক high quality সম্পন্ন এবং যখনি কোন মুভি আসে তখনি তারা তাদের সাইটে সেগুলো আপডেট করে থাকে। এই সাইটে Latest movie ডাউনলোড করার জন্য আপনাকে প্রিমিয়াম-ইউজার হতে হবে। তবে এগুলো ছাড়া বাকি সব মুভি গুলো এখান থেকে ফ্রী ডাউনলোড করতে পারবেন।
এই অফিশিয়াল সাইট টি-তে প্রবেশ করতে এথানে ক্লিক করুন:  DIVXCRAWLER

MOVIESLUV:

মোবাইলের জন্য মুভি ডাউনলোডের সবচেয়ে ভালো সাইট-গুলোর একটি হল এটি। এতে মুভিসমূহ ক্যাটেগরি ও স্যাকশান ভিত্তিক সাজানো রয়েছে।
উক্ত সাইটে প্রবেশ করতে এথানে ক্লিক করুন:  MOVIESLUV

## এবার অনেকের হয়তো ইন্টারনেট ডাউনলোড ম্যানাজার এর প্রয়োজন হতে পারে। লেটেস্ট-ভার্সন ইন্টারনেট ডাউনলোড ম্যানাজার টি ডাউনলোড করতে নিচের লিংকটি তে ক্লিক করুন।
Download Internet Download Manager Now
সবাই ভাল থাকবেন। আল্লাহ্-হাফেজ।
Share this article :

একটি মন্তব্য পোস্ট করুন

জনপ্রিয় পোষ্টসমূহ